Welcome To My Official Blog Site

নতুন নতুন সব আপডেট পেতে আমাদের সাইটের সাথেই থাকুন। আর কোন সমস্যা হলে আমার সাথে ফেসবুকে যোগাযোগ করবেন www.facebook.com/ShaharukhOfficial

এই ব্লগটি সন্ধান করুন

শুক্রবার, ২২ মে, ২০২০

পুনরায় আলোচনায় আসতে বাংলাদেশের লিজেন্ডদের নিয়ে তামাশা করছে নোবেল | মোঃ শাহারুখ হোসেন

Controversy Create করে পুনরায় আলোচনায় আসার জন্য ভালোই তামাশা করছে নোবেল।
২০১৮-১৯ সারেগামাপা তে অংশগ্রহণ করে বেশ জনপ্রিয়তা অর্জন করে নোবেন। অনেক বড় ফ্যান ফলোয়ার তৈরি হয় তাঁর। সবার অনেক পছন্দের, ভালোবাসার মানুষ হয়ে ওঠে সে।
সারেগামাপা অনুষ্ঠান শেষ হবার দীর্ঘদিন অতিবাহিত হয়ে গেছে। কিন্তু নোবেল এখনো কোনো মৌলিক গান বের করে নি। তাই দীর্ঘবিরতির কারণে তার পেইজের রিচ যেমন কমেছে, মানুষের আলোচনা থেকেও তেমন দূরে সরে গেছে।
আর এখন যদি সে কোনো নতুন গান হঠাৎ রিলিজ করে তেমন সাড়া পাবে না, যতোটা সারেগামাপা তে থাকাকালীন পেয়েছিলো। সেজন্য সে বিভিন্ন বিতর্কিত স্ট্যাটাস দিচ্ছে যাতে করে সব মিউজিসিয়ান এবং বিভিন্ন পাবলিক ফিগার তাকে নিয়ে কথা বলে। বড় বড় সংবাদ মাধ্যম তাকে নিয়ে নিউজ করে। পুরো দেশজুড়ে করোনা ভাইরাস যেমন মানুষের একমাত্র আলোচনার বিষয় হয়েছে, নোবেল ও ঠিক এমনটাই চেয়েছে যেন এধরণের পোস্ট এর মাধ্যমে নিজেকে পুনরায় আলোচনায় আনতে পারে।


আর সত্যি বলতে নোবেল তা করে দেখিয়েছে। তার এই ধরণের কথাবার্তা নিয়ে ইতোমধ্যে অনেকেই মুখ খুলেছেন। তার পোস্ট নিয়ে নিউজও হয়েছে। অর্থাৎ নোবেল চেয়েছিলো তার নতুন গান #তামাশা আশার আগে যেন পুনরায় সে আলোচনায় আসতে পারে।
তবে তার আলোচনায় আশার জন্য বা নতুন গানের প্রমোশন এর জন্য এমন ধরণের স্ট্যাটাস মোটেই কাম্য নয়। বাংলাদেশের লিজেন্ডেদের নিয়ে এমন মন্তব্য সত্যি অপরাধজনক। সে চাইলে অন্যভাবে নিজের গানের প্রমোট করতে পারতো।
সবশেষ শুভ কামনা নোবেল এর জন্য। ভালো কিছু গান উপহার দিক গানপ্রিয় শ্রোতাদের। আর বিতর্কিত হওয়ার জন্য এমন পোস্ট ভবিষ্যতে না করার অনুরোধ রইল।
~ মোঃ শাহারুখ হোসেন

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন